বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ :
Wellcome to our website...

খুলনায় বিদেশী পিস্তল ও দেশী অস্ত্রসহ ০৫ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৬।

Reporter Name / ১৯৮ Time View
Update : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

ষ্টাফ রিপোর্টার

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

 

এরই ধারাবাহিকতায় অদ্য ০২ সেপ্টেম্বর ২০২২ তারিখ র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, খুলনা জেলার ডুমুরিয়া থানা এলাকায় কতিপয় সন্ত্রাসীরা ডাকাতি ও সন্ত্রাসী কার্যকলাপ করার প্রস্তুতি নিয়ে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ রাত আনুমানিক ০১.৩০ ঘটিকার সময় খুলনা জেলার ডুমুরিয়া থানাধীন গুটুদিয়া গ্রামে অভিযান পরিচালনা করে খুলনা জেলার ডুমুরিয়া থানার ০১। সাইফুল ইসলাম সরদার বাবু ওরফে কিলার বাবু(৪০), ০২। মোঃ আকরাম আলী খান(৪২), ০৩। মোঃ আশিকুর রহমান(৩৩), ০৪। আতাউর রহমান খা(৩২), ০৫।মুরছালিন কাজী(৪৪),দেরকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে বিদেশী পিস্তল ০১টি, হাতুড়ি ০১টি, কুড়াল ০১টি, দাঁ ০১টি, মোবাইল ফোন ০৭টি এবং নগদ ২৪,৩৭০/-টাকা উদ্ধার পূর্বক জব্দ করে। গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ গোপনে অবৈধ অস্ত্র নিজ দখলে রেখে এলাকায় ডাকাতি, সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছে।

 

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে খুলনা জেলার ডুমুরিয়া থানায় হস্তান্তর করে এবং আসামীদের বিরুদ্ধে অস্ত্রআইনে মামলা রুজুর কাজ প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর