বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ :
Wellcome to our website...

দুর্গাপুরে কালবেলার সাংবাদিকে লাঞ্চিত

দুর্গাপুর প্রতিনিধি / ৪৫৬ Time View
Update : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

রাজশাহীর দুর্গাপুর কালবেলার সাংবাদিক রাজু আহমেদ সংবাদ সংগ্রহকালে লাঞ্চিত প্রাণ নাশের হুমকি। থানায় সাংবাদিকের লিখিত অভিযোগ দায়ের।

জানাযায়, এলাকার চিন্তিত ভূমিদস্যু মাদকসেবি বখাটে আনোয়ার হোসেন ওরফে (চোরা আনোয়ার)
মাটির ট্রাক্টর থামিয়ে চাদা আদায়ের ভিডিও কালে
দৈনিক কালবেলার সাংবাদিক রাজু আহমেদ কে লাঞ্ছিত এবং প্রান নাশের হুমকি প্রদান করেন। আনোয়ার ওই এলাকার মৃত একরাম হকের ছেলে।
বখাটে আনোয়ার দীর্ঘদিন যাবত সরকারি খাস জমিতে বসবাস করে আসছেন। কিছুদিন আগে সরকারি রাস্তা ঘিসে নতুন করে প্রাচীর নির্মাণ করে নিজ দখলে রেখেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, ২২ ডিসেম্বর( শুক্রবার) বিকেলে সেই আনোয়ার বাজারের মধ্যে মাটি বহনকারী ট্রাক্টর থামিয়ে চাঁদা আদায় কালে সাংবাদিকের উপস্থিত টের পেয়ে উগ্র আচরণ শুরু করে জাতীয় দৈনিক কালবেলা পত্রিকাকে উদ্দেশ্য করে নানান কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করে। একপর্যায়ে সাংবাদিক কে লাঞ্ছিত ও মারধোরের চেষ্টা করে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণ নাশের হুমকি দেয় ।

এবিষয়ে অভিযুক্ত আনোয়ার হোসেন জানান, কালবেলা বালবেলা আমি চিনিনা আমার এলাকায় সাংবাদিকতা করতে হলে আমাকে জানিয়ে করতে হবে। আমি আ.লীগ নেতা তবে তার কোনো পদ পদবী নেই ।

৭নং জয়নগর ইউপি সদস্য ইউনুস আলী জানান, রাজু সাংবাদিকে লাঞ্চিত করতে দেখেছি। আনোয়ার এলাকার বখাটে সকলের সঙ্গে উগ্র মারমুখী আচরণ করেন।

এবিষয়ে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ ওসি খাইরুল ইসলাম বলেন, সাংবাদিকরা থানা এসেছিলেন। লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর