বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ :
Wellcome to our website...

শেরপুর মহান বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতা এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার এসডি সোহেল রানা,, / ২৪৪ Time View
Update : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

শেরপুর জেলা পুলিশের উদ্যোগে বাংলাদেশের জাতীয় ও গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলা কাবাডি মহান বিজয় দিবস ২০২৩ উপলক্ষে “মহান বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতা-শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ই ডিসেম্বর) বিকালে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে পুলিশ সুপার, শেরপুর মহোদয়ের পক্ষে মহান বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতা-এর শুভ উদ্বোধন ঘোষণা করেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মোঃ খোরশেদ আলম পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ সাইদুর রহমান, শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক,ঝিনাইগাতি থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল, নকলা থানার অফিসার ইনচার্জ মোঃ কাদের মিয়া,
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব মানিক দত্ত সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্য ও বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

শেরপুর জেলা পুলিশেরর উদ্যোগে আয়োজিত “মহান বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতা-২০২৩” এ শেরপুর জেলার পাঁচ থানার পাঁচটি কাবাডি দল নকআউট পর্বের ভিত্তিতে খেলায় অংশগ্রহণ করবে। উদ্বোধনী খেলায় নিদিষ্ট সময়ে শেরপুর সদর থানা কাবাডি দল ৬৫ ও নালিতাবাড়ী থানা কাবাডি দল ১৯ পয়েন্ট অর্জন করে এবং শেরপুর সদর থানা কাবাডি দল জয় লাভ করে।

গ্রাম বাংলার ঐতিহ্যবাহী কাবাডি খেলাকে দেশব্যাপি ছড়িয়ে দিতে শেরপুর জেলা পুলিশের এই ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে। আগামী ১৬ ডিসেম্বর, মহান বিজয় দিবস-২০২৩ এর মাহেন্দ্রক্ষণে মহান বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতা-২০২৩ এর ফাইনাল খেলা শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর