বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ :
Wellcome to our website...

ক্যান্সারে আক্রান্ত ছোট্ট তাসনিম বাঁচতে চায়, বিত্তবানের সাহায্য প্রার্থনা

স্টাফ রিপোর্টার / ২১১ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪

মানুষ মানুষের জন্য, ছোট্ট শিশুটিকে বাঁচাতে এগিয়ে আসুন..

ফাইরুজ মাহমুদ তাসনিম, বয়স: ০৩ বছর, পিতা : মোঃ হাসান মাহমুদ। বিগত জুলাই-২০২৩ মাস থেকে “ক্রোনিক অস্টিওমাইলাইটিস” এবং মরণব্যাধি “মেটাস্টেসিস ইউয়িং সারকোমা” নামক বোন ক্যান্সারে আক্রান্ত। ইতিমধ্যে তার শরীরের বিভিন্ন হাড়, ফুসফুস ও লিভারে ক্যান্সার ছড়িয়ে পড়েছে। তার ক্যান্সার চিকিৎসা ও কেমোথেরাপি বাবদ ইতিমধ্যে অনেক টাকা খরচ হয়েছে।

বর্তমানে সে ঢাকাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিশু হেমাটোলজি ও অনকোলজি বিভাগে চিকিৎসাধীন। তার বাবা-মা ভারতের চেন্নাইয়ে তাকে উন্নত চিকিৎসা করাতে ইচ্ছুক। তার ক্যান্সার চিকিৎসা, কেমোথেরাপি ও রেডিওথেরাপি এবং হাড় ট্রান্সপ্ল্যান্ট অপারেশন বাবদ প্রায় ১৫-২০ লক্ষ টাকা প্রয়োজন। যা তার বাবা-মায়ের পক্ষে যোগাড় করা সম্ভব নয়। তাই তাসনিম এর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার লক্ষ্যে সমাজের বিত্তবানদের প্রতি তার বাবা-মা বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা ও নম্বর : সোনালী ব্যাংক পিএলসি, কাকরাইল শাখা ঢাকা, হিসাবের নাম : মোঃ হাসান মাহমুদ, হিসাব নম্বর : 4412301009311, রাউটিং নম্বর : 200273374. মোবাইল ব্যাংকিং : 01917-612181 (বিকাশ, নগদ)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর