বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ :
Wellcome to our website...

বাঘায় দিন-দুপুরে দুর্ধর্ষ চুরি

বাঘা(রাজশাহী) প্রতিনিধিঃ / ২৮৮ Time View
Update : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪

রাজশাহীর বাঘায় দিন-দুপুরে এক ফ্ল্যাট বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১লা ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা আঠালিপাড়া গ্রামের এই চুরির ঘটনা ঘটে।

জানা যায়,দিঘা বাজার সংলগ্ন দক্ষিণ পাশের অধ্যক্ষ জহুরুল ইসলাম এর এক তালা বিশিষ্ট ৪টি বেড রুম ১টি ড্রয়িংরুম ও ১টি কিচেন রুম এবং ৪টি বেলকনী বিশিষ্ট বাস ভবন। ওই ভবনের জহুরুল ইসলাম তার স্ত্রী,৮ বছর বয়সী মেয়ে এবং বয়স্ক মা বসবাস করেন। জহুরুল ইসলাম এর স্ত্রী আনজুমানারা বেগম একজন স্কুল শিক্ষিকা। প্রতিদিনের নেয় বৃহস্পতিবার সকালে ৯ টার দিকে তিনি স্কুলে চলে যান। এর আগে মেয়ে আদিবা ইসলাম সকাল ৮টার সময় কেজি স্কুলে তার দাদির সাথে চলে যায়। সর্ব শেষে জহুরুল ইসলাম সকাল ১০ টার দিকে কলেজে চলে যায়। এ সময় বাড়ি ফাঁকা পেয়ে অজ্ঞাত ব্যাক্তিরা
ওই ফ্ল্যাটে ঢুকে নগদ এক লক্ষ টাকা ও ৭ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন ফ্ল্যাটটির মালিক জহুরুল ইসলাম এবং তার স্ত্রী আনজুমানারা বেগম।

এ বিষয়ে জহুরুল ইসলাম জানান,আজ স্কুলে বিদায় অনুষ্ঠান চলছিল। বেলা দুইটার সময় আমার স্ত্রী মূল দরজা তালা খুলে ভেতরে ঢুকে দেখে ফ্ল্যাটের তালা ভাঙ্গা রয়েছে,পাশেই একটি শাবল পড়ে রয়েছে। প্রতিবেশিরা দুইজন ব্যক্তি কে রাস্তায় দাঁড়িয়ে কথা বলতে দেখছে। তাদের সাথে একটি মোটরসাইকেল ছিল। দুইজন ব্যক্তিকে বাড়ির পিছনের বাগানের দিকে চলে যেতে দেখেছে তবে কাউকে তারা চিনতে পারেনি।
এ বিষয়ে থানায় অভিযোগের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর