বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ :
Wellcome to our website...

পোরশা বিজিবি ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে

এ মান্নান পোরশা প্রতিনিধিঃ / ৫২৯ Time View
Update : বুধবার, ৬ মার্চ, ২০২৪

নওগাঁর পোরশায় নিতপুর সীমান্তে ২০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, ০১টি গাজা পুরিয়া ও ০১টি মোটর সাইকেল ১জন আসামি আটক করা হয়েছে।

নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি)
অদ্য ০৫ ফেব্রুয়ারী ২০২৪ তারিখ আনুমানিক ১২:৫০ ঘটিকায় সিভিল সোর্স ও আরআইবি সিপাহী আতিক হাসান এর তথ্যের ভিত্তিতে পোরশা থানার অন্তর্গত অত্র ব্যাটালিয়নের অধীনস্থ নিতপুর বিওপির টহল কমান্ডার নং ৫০৭৭৭ হাবিঃ মোঃ রকিব খান এর নেতৃত্বে একটি টহল দল বিওপি হতে আনুমানিক ০৫ কিঃমিঃ উত্তর পূর্ব দিকে এবং সীমান্ত মেইন পিলার ২৩১ হতে ০৩ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে * কালাইবাড়ী মোড়স্থ পাকা রাস্তার উপর হতে * (জিআর নং- ৪৬৪৭২৫ এমএস ৭৮/সি/১২) অভিযান পরিচালনা করে ধৃত আসামী মোঃ সাইদুর রহমান (৩০) পিতা -শুকুর উদ্দিন, গ্রামঃ কইকুড়ি পোঃ গোপালপুর ,থানাঃ সাপাহার,জেলাঃ নওগাঁ কে আটক করা হয়।
মোঃ বাবু পিতাঃ সোবহান মোড়ল, গ্রামঃ কইকুড়ি পোঃ গোপালপুর ,থানাঃ সাপাহার,জেলাঃ নওগাঁ উক্ত আটক কালে তার নিকট হতে ২০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট মূল্য- (১৫০×২০)= ৩,০০০/- টাকা০১ পুরিয়া গাজা মূল্য-২০০/- (দুইশত) পুরাতন রেজিঃ বিহীন লাল রংয়ের STARWAY ৮০ সিসি মোটর সাইকেল, ইন্জিন নং-নাই চ্যাসিস নং- DY16A200308 ১টি মুল্য-৩০,০০০/- ( ত্রিশ হাজার) টাকা। মোট সিজার মূল্য-৩৩,২০০/- (তেত্রিশ হাজার দুইশত টাকা) পাওয়া যায়।আটককৃত আসামী ও মালামাল পোরশা থানায় প্রেরণ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
এ মান্নান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর